এখনো কী হয়নি বিবেকের কথোপকথন
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি - ০১ ০৯-০৫-২০২৪

এখনো কী হয়নি বিবেকের কথোপকথন
সবুজ আহমেদ

শেষ রাতের ট্রেনর মতো
শেষ করে দিয়ে সবই
গেছো চলে
উদ্দেশ্যহীন
গন্তব্যহীন
পেয়েছো কিছু অস্তিরতা ছাড়া
উদ্দেশ্যহীন পথে
গন্তব্যহীন ঠিকানায়…
বিরতিহীন বাসের মতো শুধুই ছুটে চলেছো
এখনো কী হয়নি বিবেকের কথোপকথন
দূর আকাশের নক্ষত্রের মতো দূরে গিয়ে
কী সুখে আছো .. ..?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ১১:৩৫ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।
.............................